আমতলীতে সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করায় ১৫ হাজার টাকা অর্থদন্ড | আপন নিউজ

রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
সন্ত্রাস, ভূমিদস্যু, চাঁদাবাজের দলে কোন জায়গা হবে না- প্রতিমন্ত্রী মহিববুর রহমান কুয়াকাটায় দুর্যোগে পূর্বাভাস-ভিত্তিক সংলাপ গলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে নাগরিক কমিটির সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং অন্যভুবন সাহিত্য পরিষদ-এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও আন্তর্জাতিক গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমতলীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীকে দশ হাজার টাকা অর্থদন্ড আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ
আমতলীতে সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করায় ১৫ হাজার টাকা অর্থদন্ড

আমতলীতে সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করায় ১৫ হাজার টাকা অর্থদন্ড

আমতলী (বরগুনা) প্রতিনিধি।। সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করায় আমতলীতে ব্যবসা প্রতিষ্ঠানসহ ৯ ব্যক্তিকে ১৫ হাজার ২’শ টাকা অর্থদন্ড করেছেন। রবিবার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল ইসলাম এ অর্থদন্ড করেন।


জানাগেছে, করোনা থেকে মানুষকে রক্ষায় সরকার গত বৃহস্পতিবার বিধি নিষেধ ঘোষনা করেন। সংক্রামণ রোগ ব্যাধি বিস্তারে মানুষকে ঘরের বাইরে যেতে নিষেধ করা হয়েছে। কিন্তু মানুষ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ঘরের বাইরে বের হয়। সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার রোধে এসিল্যান্ড নাজমুল ইসলাম রবিবার উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। সরকারী আদেশ অমান্য করায় দন্ডবিধির ২৬৯ ধারায় জিমি ট্রেডার্সসহ ৯ ব্যাক্তিকে ১৫ হাজার ২’শ টাকা অর্থদন্ড করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল ইসলাম বলেন, সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার ও জন সমাগম করে স্বাস্থ্যবিধি না মানায় দন্ডবিধির ২৬৯ ধারায় একটি ব্যবসা প্রতিষ্ঠানসহ ৯ ব্যাক্তিকে ১৫ হাজার ২’শ টাকা অর্থদন্ড করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!